বর-বউ – নাসিরা খাতুন – পর্ব-১

পর্ব-১

 

ইসু তারাতারি উঠে পরো নাহলে অফিস যেতে দেরি হয়ে যাবে তখন কিন্তু আমাকে কিছু বলতে পারবেনা বলে দিলাম। আমার রান্না-বান্না রেডি তুমিও তারাতারি চান করে রেডি হয়ে আসো আমি ততক্ষনে টেবিলে খাবার রেডি করছি। একি তুমি এখনো পরে পরে ঘুমাচ্ছো ঘড়িতে কটা বাজে সে খেয়াল আছে তোমার?

ঝুনঝুন প্লিজ আর একটুখানি ঘুমাতে দাও একটু পরেই উঠে যাবো পারলে তুমিও এসে একটু ঘুমিয়ে নাও এমনিতেই তোমার এখন রেস্টের দরকার। হ্যাঁ আমি ঘুমাবইতো,তা বলি বরমশাই আমি ঘুমালে আপনাকে ঘুম থেকে ওঠাবে কে শুনি! বুঝতে পেরেছি তুমি এমনিতে উঠবেনা দাঁড়াও আমি জল নিয়ে আসছি।এটা কি করলে তুমি সকাল সকাল আমার গায়ে জল ঢেলে দিলে,,,হ্যাঁ দিলাম তো কি হয়েছে শুনি? যদি তোমার বরের ঠান্ডা লেগে যায় তাহলে তোমাকেই কিন্তু শুধু শুধু কষ্ট পেতে হবে।

নাহ্ একটুও ঠান্ডা লাগবেনা,আমি কি আমার এই মিষ্টি কিউট কিউট বরটাকে ঠান্ডা লাগতে দিতে পারি বলো,,,। এই নাও ব্রাশটা ধরো আর সোজা বাথরুমে চলে যাও।আমি ততক্ষনে তোমার টিফিনটা গুছিয়ে দিই,,,,,হ্যাঁ যাচ্ছি। কইগো হলো তোমার নাকি বাথরুমেই ঘুমিয়ে পড়লে,,,আর কতক্ষন লাগবে শুনি?? এইতো হয়ে গেছে আমার শার্ট-টা খুজে পাচ্ছিনাতো তাই লেট হচ্ছে । থাক আর বলতে হবেনা বাথরুম থেকে সোজা নিজের রুমে আসো তোমার শার্ট আমার হাতেই। নাও এগুলো পরে রেডি হয়ে নাও,আমি তোমার খাবারটা এই ঘরে আনছি। খাবার নিয়ে চলে এসেছি,,,চটপট হ্যাঁ করো। তারাতারি গাল নাড়ো আর একটুখানি আছে,নাও জল খাও।

রান্না কেমন হয়েছে বল্লেনাতো,,,। জাস্ট ফাটাফাটি ম্যাডাম,আমার বউ এমনিতেই রান্নাটা একটু ভালোই করে তার উপর গালে তুলে যদি খাইয়ে দেয় সেতো অমৃত,,,,থাক আর বউয়ের তারিফ করতে হবেনা। ঘড়িটা হাতে পরে নাও নাহলে আবার ভুলে যাবে। এতো বেজে গেছে তুমি আমাকে আগে বলোনি কেন? আর একটু বেশি করে ঘুমাও আরো তারাতারি অফিস যাবে।আচ্ছা বাবা সরি ভুল হয়ে গেছে, এবার থেকে সকাল সকাল ঘুম থেকে উঠে যাবো। এবার খুশিতো,,,,হুম্।

কই আমার মিষ্টি বউটার মুখটা একটু দেখিতো,,,,জানো তুমি যখন আমাকে খাইয়ে দিচ্ছিলে মায়ের কথা খুব মনে পরছিলো।ছোটোবেলায় যখন স্কুলে যেতাম মা এভাবেই আমাকে খাইয়ে দিতো বলেই, ইসু ঝুনঝুনকে জড়িয়ে ধরে কপালে একটা চুমু এঁকে দিলো। এবার ছাড়ো নাহলে অফিস যেতে দেড়ি হয়ে যাবে,,,,মুচকি হেঁসে হ্যাঁ আসছি তুমি নিজের খেয়াল রেখো। তুমিও সাবধানে যাও আর মোন খারাপ কোরোনা বুঝলে পারলে একটু মায়ের কাছ থেকে ঘুরে আসবে,,,,হুমম্। আমি একা নই তোমাকেও সঙ্গে নিয়ে যাবো,,,,আচ্ছা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *